Skip to content

সবচেয়ে কম দামে বাটন মোবাইল | সেরা ৯ টি বাটন মোবাইল

সবচেয়ে কম দামে বাটন মোবাইল

সবচেয়ে কম দামে বাটন মোবাইল। বর্তমানে স্মার্ট ফোন ব্যবহারকারীর সংখ্যা অনেক বেশি। মোবাইল আবিষ্কারের শুরু থেকে মানুষ বাটন ফোন ব্যবহার করত। উন্নত প্রযুক্তির ফলে বাজারে এখন স্মার্টফোনে এসেছে। মানুষ যেমন স্মার্ট ফোন ব্যবহার করছে  তেমনি এই স্মার্টফোনের পাশাপাশি অন্য বাটন ফোন ও ব্যবহার করছে । বাটন ফোন ছোট হওয়ায় খুব সহজেই তা বহন করা যায়। কথা বলার জন্য বাটন ফোনের কোন তুলনা হয়না।

আরও পড়ুন…12 হাজার টাকার সেরা ভিভো মোবাইল

তাই হয়তো আপনারও  দ্বিতীয় পছন্দের তালিকায় রয়েছে সবচেয়ে কম দামে বাটন মোবাইল।  কম দামি বাটন ফোনের তালিকায় বেশ কয়েকটি ফোন রয়েছে, যেগুলোর দাম অনেক কম হলেও সার্ভিস অনেক ভালো সেগুলোর মধ্যে 9 টি সবচেয়ে কম দামে ভালো ফোনের তালিকা দেওয়া হল : সবচেয়ে কম দামে বাটন মোবাইল

১. সবচেয়ে কম দামে বাটন মোবাইল | Symphony B26

Symphony B26  মোবাইলটি আপনি সবচেয়ে কম দামে বাজারে পেয়ে যাবেন। এই মোবাইলটির সাইজ হচ্ছে 1.77 ইঞ্চি এবং এর ডিসপ্লে QQVGA।বাজারে আপনি এই মডেলের চারটি কালারের ফোন পাবেন যেমন,  RED, FULL BLACK,  FULL BOTTLE GREEN  এবং DARK BLUE.

এই ফোনের ডিসপ্লে রেজুলেশন হলো 240×320পিক্সেল। 0.08মেগাপিক্সেলের প্রাইমারি   ক্যামেরা রয়েছে যার সাথে রয়েছে উন্নত মানের এলইডি  ফ্লাশলাইট। এই ক্যামেরা দ্বারা জুম করা যাবে 8zx পর্যন্ত। এ  ফোনের ব্যাটারি সার্ভিস খুবই ভালো এ ফোনটিতে যে ব্যাটারি ব্যবহার করা হয়েছে তাহলো 800 mAh ব্যাটারি। যার মাধ্যমে কথা বিহীন  ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে 200 ঘণ্টা এবং কথাসহ ব্যাকআপ পাওয়া যাবে একাধারে  4 ঘন্টা। 

এই ফোনটিতে মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন সর্বোচ্চ 32gb। ফোনটির Ram 2mb  এবং Rom 4 mb. এই ফোনটির নেটওয়ার্ক সার্ভিস 2g।  এই ফোনটি  আপনি একবছরের গ্যারান্টিসহ বাজার থেকে কিনতে পারবেন।  আপনি বাজারে  সবচেয়ে  কম দামে মাত্র 790 টাকায় সিম্ফোনি B26 মডেলের ফোনটি পেয়ে যাবেন।

সবচেয়ে কম দামে বাটন মোবাইল

Symphony B26 Full Specifications

√ ডিসপ্লে  : ২৪০×৩২০
√ ব্যাটারি :৮০০ (mAh)
√ Ram :২ এমবি
√ রম  :৪ এমবি
√ মেমোরি কার্ড :৩২ জিবি
√ নেটওয়ার্ক :২ জি
√ওয়ারেন্টি গ্যারান্টি :১ বছর 
√ দাম :৭৯০ টাকা

২. সবচেয়ে কম দামে বাটন মোবাইল | Symphony B12+ 

দ্বিতীয়ত আপনি  যে ফোনটি সবচেয়ে কম দামে পাবেন সেটি হল সিম্ফনি B12+।  এই বাটন ফোনটির ডিসপ্লে হল 1.7 ইঞ্চি। এই ফোনটির ডিসপ্লে QQVGA যার রেজুলেশন পাওয়ার হলো 128×160পিক্সেল। আপনি এই মডেলের চারটি কালারের ফোন পাবেন যেমন,  RED,  RED + BLACK,   BLACK,  RED +  LIGHT BLUE LINING. এই ফোনে 0.08মেগাপিক্সেলের বেয়ার   

ক্যামেরা রয়েছে যার সাথে রয়েছে উন্নত মানের এলইডি  ফ্লাশলাইট। এই ক্যামেরা দ্বারা জুম করা যাবে 8x পর্যন্ত। এ  ফোনের ব্যাটারি সার্ভিস খুবই ভালো এ ফোনটিতে যে ব্যাটারি ব্যবহার করা হয়েছে তাহলো 800 মিলি অ্যাম্পিয়ারের লিথিয়াম  আয়ন ব্যাটারি। যার মাধ্যমে কথা বিহীন  ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে 200 ঘণ্টা এবং কথাসহ ব্যাকআপ পাওয়া যাবে একাধারে 7.5ঘন্টা। 

এই ফোনটিতে মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন সর্বোচ্চ 32gb মেমোরি কার্ড। ফোনটির Ram 32mb  এবং Rom 32 mb. এই ফোনটির নেটওয়ার্ক সার্ভিস 2g।  এই ফোনটি  আপনি একবছরের গ্যারান্টিসহ বাজার থেকে কিনতে পারবেন।  আপনি বাজারে  সবচেয়ে  কম দামে মাত্র 980 টাকায় সিম্ফোনি B12+মডেলের ফোনটি পেয়ে যাবেন। 

সবচেয়ে কম দামে বাটন মোবাইল

Symphony B12+ Full Specifications

√ ডিসপ্লে  : ১২৮×১৬০
√ ব্যাটারি :৮০০ (mAh)
√ Ram :৩২ এমবি
√ রম  :৩২এমবি
√ মেমোরি কার্ড :৩২ জিবি
√ নেটওয়ার্ক :২ জি
√ওয়ারেন্টি গ্যারান্টি :১ বছর 
√ দাম :৯৮০  টাকা

 ৩. সবচেয়ে কম দামে বাটন মোবাইল | itel it2180

তৃতীয়ত, আপনি  যে ফোনটি সবচেয়ে কম দামে পাবেন সেটি হল ltel it2180। এই বাটন ফোনটির ডিসপ্লে হল 1.77ইঞ্চি। এই ফোনটির রেজুলেশন পাওয়ার হলো 128×160পিক্সল। এই ফোনে 1.3 মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা রয়েছে যার সাথে রয়েছে উন্নত মানের এলইডি  ফ্লাশলাইট এবং এই ফোনে 1.3মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও রয়েছে । যার মাধ্যমে আপনি সেলফি উঠাতে পারবে।  এ  ফোনের ব্যাটারি সার্ভিস খুবই ভালো এ ফোনটিতে যে ব্যাটারি ব্যবহার করা হয়েছে তাহলো 1000 মিলি অ্যাম্পিয়ারের লিথিয়াম  আয়ন ব্যাটারি। যার মাধ্যমে কথা বিহীন  ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে 200 ঘণ্টা এবং কথাসহ ব্যাকআপ পাওয়া যাবে একাধারে 8 ঘন্টা।

এই ফোনটিতে মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন সর্বোচ্চ 32gb মেমোরি কার্ড। ফোনটির Ram 32mb  এবং Rom 32 mb. এই ফোনটির নেটওয়ার্ক সার্ভিস 2g।  এই ফোনটি  আপনি একবছরের গ্যারান্টিসহ বাজার থেকে কিনতে পারবেন।  আপনি বাজারে  সবচেয়ে  কম দামে মাত্র 880 টাকায় ltel it2180 মডেলের ফোনটি পেয়ে যাবেন।

সবচেয়ে কম দামে বাটন মোবাইল

ltel it2180 Full Specifications

√ ডিসপ্লে  : ১২৮×১৬০
√ ব্যাটারি :১০০০ (mAh)
√ Ram :৩২ এমবি
√ রম  :৩২এমবি
√ মেমোরি কার্ড :৩২ জিবি
√ নেটওয়ার্ক :২ জি
√ওয়ারেন্টি গ্যারান্টি :১ বছর 
√ দাম :৮৮০  টাকা

৪. সবচেয়ে কম দামে বাটন মোবাইল | Walton Olvio L29

চতুর্থত, আপনি  যে ফোনটি সবচেয়ে কম দামে পাবেন সেটি হল Walton Olvio L29।

এই বাটন ফোনটির ডিসপ্লে হল 1.77 ইঞ্চি। এই ফোনটির ডিসপ্লে QQVGA যার রেজুলেশন পাওয়ার হলো 160×120পিক্সেল। আপনি এই মডেলের দুইটি কালারের ফোন পাবেন  BLACKএবং BLUE। এই ফোনে 0.08মেগাপিক্সেলের ডিজিটাল ক্যামেরা রয়েছে যার সাথে রয়েছে উন্নত মানের এলইডি  ফ্লাশলাইট।

এই ক্যামেরা দ্বারা জুম করা যাবে 4x পর্যন্ত। এ  ফোনের ব্যাটারি সার্ভিস খুবই ভালো এ ফোনটিতে যে ব্যাটারি ব্যবহার করা হয়েছে তাহলো 1000 মিলি অ্যাম্পিয়ারের লিথিয়াম  আয়ন ব্যাটারি। এই ফোনটিতে মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন সর্বোচ্চ 16gb মেমোরি কার্ড। ফোনটির Ram 1mb  এবং Rom 1mb. এই ফোনটির নেটওয়ার্ক সার্ভিস 2g। এই ফোনটি  আপনি একবছরের গ্যারান্টিসহ বাজার থেকে কিনতে পারবেন।  আপনি বাজারে  সবচেয়ে  কম দামে মাত্র 899 টাকায় Walton Olvio L29 মডেলের ফোনটি পেয়ে যাবেন। 

সবচেয়ে কম দামে বাটন মোবাইল

Walton Olvio L29 Full Specifications

√ ডিসপ্লে  : ১২৮×১৬০
√ ব্যাটারি :১০০০ (mAh)
√ Ram :১এমবি
√ রম  :১এমবি
√ মেমোরি কার্ড :১৬জিবি
√ নেটওয়ার্ক :২ জি
√ওয়ারেন্টি গ্যারান্টি :১ বছর 
√ দাম :৮৯৯ টাকা

৫. সবচেয়ে কম দামে বাটন মোবাইল | Walton Olvio ML19

পঞ্চমত, আপনি  যে ফোনটি সবচেয়ে কম দামে পাবেন সেটি হল Walton Olvio ML19।

এই বাটন ফোনটির ডিসপ্লে হল 2.4 ইঞ্চি। এই ফোনটির ডিসপ্লে QQVGA যার রেজুলেশন পাওয়ার হলো 320×240পিক্সেল। আপনি এই মডেলের তিনটি কালারের ফোন পাবেন  RED,  BLACKএবং BLUE।   এই ফোনে বেয়ার  ডিজিটাল  

ক্যামেরা রয়েছে যার সাথে রয়েছে উন্নত মানের এলইডি  ফ্লাশলাইট। এ  ফোনের ব্যাটারি সার্ভিস খুবই ভালো এ ফোনটিতে যে ব্যাটারি ব্যবহার করা হয়েছে তাহলো 1000 মিলি অ্যাম্পিয়ারের লিথিয়াম  আয়ন ব্যাটারি । যার মাধ্যমে কথা বিহীন  ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে 200 ঘণ্টা এবং কথাসহ ব্যাকআপ পাওয়া যাবে একাধারে 6 ঘন্টা।

এই ফোনটিতে মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন সর্বোচ্চ 16gb মেমোরি কার্ড। ফোনটির Ram 4mb  এবং Rom 4mb. এই ফোনটির নেটওয়ার্ক সার্ভিস 2g। এই ফোনটি  আপনি একবছরের গ্যারান্টিসহ বাজার থেকে কিনতে পারবেন।  আপনি বাজারে  সবচেয়ে  কম দামে মাত্র 750টাকায় Walton Olvio ML19 মডেলের ফোনটি পেয়ে যাবেন। 

সবচেয়ে কম দামে বাটন মোবাইল

Walton Olvio ML19 Full Specifications

√ ডিসপ্লে  : ৩২০×২৪০
√ ব্যাটারি :১০০০ (mAh)
√ Ram :৪এমবি
√ রম  :৪এমবি
√ মেমোরি কার্ড :১৬জিবি
√ নেটওয়ার্ক :২ জি
√ওয়ারেন্টি গ্যারান্টি :১ বছর 
√ দাম :৭৫৯  টাকা

৬. সবচেয়ে কম দামে বাটন মোবাইল | Icon i72

ষষ্ঠতঃ আপনি  যে ফোনটি সবচেয়ে কম দামে পাবেন সেটি হল Icon i72।এই বাটন ফোনটির ডিসপ্লে হল 1.77ইঞ্চি। এই ফোনটির ডিসপ্লে QVGA যার রেজুলেশন পাওয়ার হলো 128×160পিক্সেল। আপনি এই মডেলের তিনটি কালারের ফোন পাবেন  RED,  BLACKএবং BLUE।   এই ফোনে  ডিজিটাল  প্রাইমারি ক্যামেরা রয়েছে যার সাথে রয়েছে উন্নত মানের এলইডি  ফ্লাশলাইট।এই ক্যামেরা দ্বারা জুম করা যাবে 4x পর্যন্ত।

এ  ফোনের ব্যাটারি সার্ভিস খুবই ভালো এ ফোনটিতে যে ব্যাটারি ব্যবহার করা হয়েছে তাহলো 1000 মিলি অ্যাম্পিয়ারের লিথিয়াম  আয়ন ব্যাটারি । যার মাধ্যমে কথা বিহীন  ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে 4 দিন এবং কথাসহ ব্যাকআপ পাওয়া যাবে একাধারে 11ঘন্টা। এই ফোনটিতে মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন সর্বোচ্চ 16gb মেমোরি কার্ড।

ফোনটির Ram 1mb  এবং Rom 1mb. এই ফোনটির নেটওয়ার্ক সার্ভিস 2g। এই ফোনটি  আপনি একবছরের গ্যারান্টিসহ বাজার থেকে কিনতে পারবেন।  আপনি বাজারে  সবচেয়ে  কম দামে মাত্র 900টাকায় Icon i72মডেলের ফোনটি পেয়ে যাবেন।

সবচেয়ে কম দামে বাটন মোবাইল

Icon i72 Full Specifications

√ ডিসপ্লে  : ১২৮×১৬০
√ ব্যাটারি :১০০০ (mAh)
√ Ram :১ এমবি
√ রম  :১এমবি
√ মেমোরি কার্ড :১৬জিবি
√ নেটওয়ার্ক :২ জি
√ওয়ারেন্টি গ্যারান্টি :১ বছর 
√ দাম :৯০০টাকা

৭. সবচেয়ে কম দামে বাটন মোবাইল | Agetel AG28

সপ্তমত,  আপনি  যে ফোনটি সবচেয়ে কম দামে পাবেন সেটি হল Agetel AG28। এই বাটন ফোনটির ডিসপ্লে হল 1.7ইঞ্চি। এই ফোনটির ডিসপ্লে QVGA যার রেজুলেশন পাওয়ার হলো 128×160পিক্সেল।  

এই ফোনে  ডিজিটাল  প্রাইমারি ক্যামেরা রয়েছে যার সাথে রয়েছে উন্নত মানের এলইডি  ফ্লাশলাইট।এই ক্যামেরা দ্বারা জুম করা যাবে 4x পর্যন্ত। এ  ফোনের ব্যাটারি সার্ভিস খুবই ভালো এ ফোনটিতে যে ব্যাটারি ব্যবহার করা হয়েছে তাহলো 4 মিলি অ্যাম্পিয়ারের লিথিয়াম  আয়ন ব্যাটারি ।

যার মাধ্যমে কথা বিহীন  ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে 15 দিন এবং কথাসহ ব্যাকআপ পাওয়া যাবে একাধারে 11ঘন্টা। এই ফোনটিতে মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন সর্বোচ্চ 32gb মেমোরি কার্ড। ফোনটির Ram 32mb  এবং Rom 32mb. এই ফোনটির নেটওয়ার্ক সার্ভিস 2g।

এই ফোনটি  আপনি একবছরের গ্যারান্টিসহ বাজার থেকে কিনতে পারবেন।  আপনি বাজারে  সবচেয়ে  কম দামে মাত্র 950টাকায় Agetel AG28 মডেলের ফোনটি পেয়ে যাবেন।  

সবচেয়ে কম দামে বাটন মোবাইল

Agetel AG28 Full Specifications 

√ ডিসপ্লে  : ১২৮×১৬০
√ ব্যাটারি :৪০০ (mAh)
√ Ram :৩২ এমবি
√ রম  :৩২এমবি
√ মেমোরি কার্ড :৩২ জিবি
√ নেটওয়ার্ক :২ জি
√ওয়ারেন্টি গ্যারান্টি :১ বছর 
√ দাম :৯৫০  টাকা

 ৮. সবচেয়ে কম দামে বাটন মোবাইল | Walton L21

অষ্টমত, আপনি  যে ফোনটি সবচেয়ে কম দামে পাবেন সেটি হল Walton L21। এই বাটন ফোনটির ডিসপ্লে হল 1.7ইঞ্চি। এই ফোনটির ডিসপ্লে QVGA যার রেজুলেশন পাওয়ার হলো 128×160পিক্সেল।   এই ফোনে  ডিজিটাল  প্রাইমারি ক্যামেরা রয়েছে যার সাথে রয়েছে উন্নত মানের এলইডি  ফ্লাশলাইট।

এ  ফোনের ব্যাটারি সার্ভিস খুবই ভালো এ ফোনটিতে যে ব্যাটারি ব্যবহার করা হয়েছে তাহলো 1800মিলি অ্যাম্পিয়ারের লিথিয়াম  আয়ন ব্যাটারি ।  এই ফোনটিতে মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন সর্বোচ্চ 16gb মেমোরি কার্ড। ফোনটির Ram 1mb  এবং Rom 1mb. এই ফোনটির নেটওয়ার্ক সার্ভিস 2g।

এই ফোনটি  আপনি একবছরের গ্যারান্টিসহ বাজার থেকে কিনতে পারবেন।  আপনি বাজারে  সবচেয়ে  কম দামে মাত্র 850টাকায় Walton L21 মডেলের ফোনটি পেয়ে যাবেন।

সবচেয়ে কম দামে বাটন মোবাইল

Walton L21 Full Specifications

√ ডিসপ্লে  : ১২৮×১৬০
√ ব্যাটারি :১৮০০ (mAh)
√ Ram :১এমবি
√ রম  :১এমবি
√ মেমোরি কার্ড :১৬ জিবি
√ নেটওয়ার্ক :২ জি
√ওয়ারেন্টি গ্যারান্টি :১ বছর 
√ দাম :৮৫৯ টাকা

৯. সবচেয়ে কম দামে বাটন মোবাইল | Itel it5600

নবমত, আপনি  যে ফোনটি সবচেয়ে কম দামে পাবেন সেটি হল Itel it560।  এই বাটন ফোনটির ডিসপ্লে হল 1.3ইঞ্চি। এই ফোনটির ডিসপ্লে QVGA যার রেজুলেশন পাওয়ার হলো 128×160পিক্সেল।   এই ফোনে  ডিজিটাল  প্রাইমারি ক্যামেরা রয়েছে যার সাথে রয়েছে উন্নত মানের এলইডি  ফ্লাশলাইট।

এ  ফোনের ব্যাটারি সার্ভিস খুবই ভালো এ ফোনটিতে যে ব্যাটারি ব্যবহার করা হয়েছে তাহলো 2500মিলি অ্যাম্পিয়ারের লিথিয়াম  আয়ন ব্যাটারি ।  এই ফোনটিতে মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন সর্বোচ্চ 32gb মেমোরি কার্ড। ফোনটির Ram 32mb  এবং Rom 32mb. এই ফোনটির নেটওয়ার্ক সার্ভিস 2g।

এই ফোনটি  আপনি একবছরের গ্যারান্টিসহ বাজার থেকে কিনতে পারবেন।  আপনি বাজারে  সবচেয়ে  কম দামে মাত্র 1150 টাকায়I tel it5600 মডেলের ফোনটি পেয়ে যাবেন।

সবচেয়ে কম দামে বাটন মোবাইল

Itel it560 Full Specifications

√ ডিসপ্লে  : ১২৮×১৬০
√ ব্যাটারি :২৫০০ (mAh)
√ Ram :৩২ এমবি
√ রম  :৩২এমবি
√ মেমোরি কার্ড :৩২এমবি
√ নেটওয়ার্ক :২ জি
√ওয়ারেন্টি গ্যারান্টি :১ বছর 
√ দাম :১১৫০  টাকা

শেষ কথাঃ

সবচেয়ে কম দামে বাটন মোবাইল গুলো খুব একটা খারাপ পারফর্মেন্স দিবে এমনটা নয়। আমরা বেশির বাগ সময় বাটন ফোন ব্যাবহার করি শুধু মাত্র কথা বলার জন্য। তাই আপনি যদি শুদু মাত্র ফোন কথা বলার জন্য সবচেয়ে কম দামে বাটন মোবাইল নিতে চান তাহলে এই গুলো নিতে পারেন। আর আপনার যদি কথা বলার পাশাপাশি অন্য সব কিছু দরকার হয় যেমন – ক্যামেরা, ভিডিও এবং ইন্টারনেট এই গুলো ব্যাবহার করতে চান তাহলে এই মোবাইল গুলো আপনার জন্য নয়।

 

3 thoughts on “সবচেয়ে কম দামে বাটন মোবাইল | সেরা ৯ টি বাটন মোবাইল”

  1. Pingback: ৪০০০ টাকার মধ্যে 4g মোবাইল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *